রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে কয়েকশো পদে চাকরি

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর  ২২১ টি ডিস্ট্রিক্ট কনসালটেন্ট কোয়ালিটি মনিটরিং, এমও, এফটিএমও, জিডিএমও, স্টাফ নার্স, ল্যাব টেক, কাউন্সেলর, হসপিটাল অ্যাটেন্ড্যান্ট, স্যানিটারি অ্যাটেন্ড্যান্ট, কাউন্সেলর, অ্যাকাউন্টস পার্সোনেল ও ডেটা ম্যানেজার পদে আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।যে সমস্ত প্রার্থীর আবেদনের আগ্রহী তারা বিস্তারিত দেখে নিয়ে নিচের দেওয়া লিঙ্ক থেকে আবেদন করতে পারেন।





শূন্যপদ: - ২২১ টি



শিক্ষাগত যোগ্যতা: - ডিস্ট্রিক্ট কনসালটেন্ট পদের জন্য স্ট্যাটিস্টিক্সে ডিগ্রি,মেডিক্যাল অফিসার,জিডিএমও ,এফটিএমও পদের জন্য মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া থেকে এমবিবিএস,স্টাফ নার্স পদের জন্য ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত GNM,ল্যাবরেটরি টেকনিশিয়ান পদের জন্য উচমাধ্যমিক সঙ্গে হাসপাতালে অন্তত দু বছরের কাজের অভিজ্ঞতা,কাউন্সিলর পদের জন্য সোশ্যাল সায়েন্সে ব্যাচেলর ডিগ্রি অথবা কাউন্সিলিং/ হেলথ এডুকেশন/ মাস কমিউনিকেশনে ডিগ্রি,ল্যাব টেকনিশিয়ান পদের জন্য মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে গ্র্যাজুয়েট (বিএসসি) সঙ্গে এক বছরের অভিজ্ঞতা।



আবেদনের ফি: - প্রার্থীদের ১০০ / – টাকা (সংরক্ষিত বিভাগের ক্ষেত্রে ৫০ / – টাকা) আবেদন ফি দিতে হবে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অ্যাকাউন্টে ব্যাংক অফ ইন্ডিয়ার যে কোনও শাখায় নগদ আমানতের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। ক্যাশ ডিপোজিট করতে হবে District Health & Family Welfare Samiti, A/c Number- 424210100036711, IFSC Code- BKID0004242, Barasat এই ঠিকানায়।




আবেদন পদ্ধতি: - যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নীচে উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। নির্দেশ অনুসারে শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (যদি প্রযোজ্য হয়) এবং অন্য কোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপি সংযুক্ত করুন (নীচে অ্যাড / পিডিএফ লিঙ্ক দেখুন),আবেদনপত্র পাঠাতে হবে Office of the Chief Medical Officer of Health, Banamalipore, Barasat District Hospital Campus, North 24 Parganas, PIN 700124 ঠিকানায়।



গুরুত্বপূর্ণ তারিখ: -

আবেদনপত্র পাঠাতে হবে ২৯ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে।




গুরুত্বপূর্ণ লিংক: -

আবেদনপত্র এর লিংক: - এখানে ক্লিক করুন

বিজ্ঞপ্তি লিংক : - এখানে ক্লিক করুন

Post a Comment

0 Comments