How to Connect Wifi without password - পাসওয়ার্ড ছাড়াই যেকোনো ওয়াইফাই কানেক্ট করবেন কিভাবে







আমরা প্রায়ই অন্য কারো বাড়ি গিয়ে তাদের ওয়াইফাই-এর পাসওয়ার্ড জিজ্ঞাসা করি বা অন্যরাও আপনার বাড়িতে এসে সেটা করে থাকে। তবে এমন একটি পদ্ধতি আছে যার সাহায্য আপনি খুব সহজেই অন্য কারো ওয়াইফাই ব্যবহার করতে পারবেন আর পাসওয়ার্ডও লাগবে না।




ফোনটাকে হতে হবে অ্যান্ড্রয়েড ফোন। ফোনের প্রসেসর আর র‍্যাম ভালো হলেই ভালো। আপনার অ্যান্ড্রয়েড ফোনটা রুটেড হওয়াও আবশ্যক। আর যেই ওয়াইফাই আপনি ব্যাবহার করতে চান তার স্পিডে ভাল হওয়া প্রয়োজন।



ডাব্লিউপিএস অ্যাপ দিয়েই আপনি যে কারো ফোনের ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। তার জন্য প্রথমে অ্যাপটিকে ডাউনলোড করুন। অ্যাপে দেখতে পাবেন ডাব্লিউপিএস সিকিউরিটি দেয়া অনেকগুলো ওয়াইফাই অপশন দেখাচ্ছে।





ডাব্লিউপিএস সাপোর্টেড বলে আপনাকে আলাদা করে আর পাসওয়ার্ড টাইপ করতে হবে না। শুধু কানেক্ট করুন যেকোনো একটার সঙ্গে। তারপর, আপনার যা ইচ্ছে খুশি ইন্টারনেট ব্যবহার করুন।





ম্যাসেঞ্জারে ম্যাসেজ সিন করার অপশন বন্ধ করার উপায়


সামাজিক যোগাযোগের একটি বহুল আলোচিত মাধ্যম ফেসবুক। আর চ্যাটিংয়ের আলোচিত মাধ্যম এখন ফেসবুকের ম্যাসেঞ্জার। তবে অনেক সময় কারো সঙ্গে আমাদের চ্যাটিং করতে ইচ্ছা নাও করতে পারে। আবার অনেকের সঙ্গে কথা বাড়াতে চাই না বা যেকোন ঝামেলা থাকতেই পারে। কিন্তু সেই মানুষটাই যখন একটার পর একটা নিক বা ম্যাসেজ দিয়ে যায়, তখন তাকে ইগনোর করাটা একটু ঝামেলাই হয়ে যায়। কারণ ম্যাসেজ সিন হয়ে গেলে তাকে আর ইগনোর করা সম্ভব হয় না। রা এই জন্যই ম্যাসেঞ্জারে সিন অপশন বন্ধ করার উপায় জানাচ্ছি।






ম্যাসেঞ্জারে সিন অপশন বন্ধ করার উপায়



অ্যান্ড্রয়েড ফোন: অ্যান্ড্রয়েড ফোনের টপ বার ড্র্যাগ ডাউন করে অ্যারোপ্লেন আইকনে ক্লিক করে ফ্লাইট মোড অ্যাক্টিভেট করতে হবে। ড্রপ ডাউন মেনুতে অপশনটি না পেলে সেটিংসে যেতে হবে। সেখানেই পাওয়া যাবে ফ্লাইট মোড অপশন।



আইফোন: আইফোনে সিন অপশন বন্ধ করতে সেটিংসে গিয়ে অ্যারোপ্লেন আইকনে ক্লিক করে ফ্লাইট মোড অ্যাক্টিভেট করতে হবে। ফ্লাইট মোড অ্যাক্টিভেট করা অবস্থায় ম্যাসেঞ্জারে গিয়ে ম্যাসেজ পড়ুন। প্রেরণকারী টেরও পাবেন না।





ক্রোম: গুগলের সার্চ বারে গিয়ে আনসিন ফর ফেসবুক লিখে সার্চ দিতে হবে। এরপর ‘আনসিন ফর ফেসবুক-ক্রোম ওয়েব স্টোর’ লেখা সার্চ রেজাল্টটিতে ক্লিক করুন।





অ্যাড টু ক্রোম বাটনে ক্লিক করে এক্সেনশনটি ইনস্টল করে নিন। এক্সেনশনটি ইনস্টল করার পর উপরে সার্চ বারের ডান দিকে একটি নীল রঙের আইকন দেখা যাবে। এখানে ক্লিক করে ম্যাসেঞ্জারের সিন অপশন বন্ধ করাসহ বিভিন্ন সেটিংসে পরিবর্তন আনা যাবে।


Post a Comment

0 Comments