পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ৫৩৫ ম্যানেজার ও স্পেশ্যালিস্ট অফিসার নিয়োগ (Punjab National Bank Requirement)

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (পিএনবি) ম্যানেজারের (রিস্ক / ক্রেডিট / ট্রেজারি / আইন / আর্কিটেক্ট / সিভিল / অর্থনৈতিক / এইচআর) এবং সিনিয়র ম্যানেজারের (ঝুঁকি / ক্রেডিট)৫৩৫ টি পদের জন্য অনলাইন আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।যে সমস্ত প্রার্থীর আবেদনের আগ্রহী তারা বিস্তারিত দেখে নিয়ে নিচের দেওয়া লিঙ্ক থেকে আবেদন করতে পারেন।




শূন্যপদ >> ৫৩৫(ম্যানেজার রিস্ক: ১৬০,ম্যানেজার (ক্রেডিট): ২০০, ম্যানেজার (ট্রেজারি): ৩০, ম্যানেজার (ল): ২৫,ম্যানেজার (আর্কিটেক্ট): ২,ম্যানেজার (সিভিল): ৮,ম্যানেজার (ইকোনমিক): ১০,ম্যানেজার (এইচআর): ১০,সিনিয়র ম্যানেজার (রিস্ক): ৪০,সিনিয়র ম্যানেজার (ক্রেডিট): ৫০)





শিক্ষাগত যোগ্যতা >> ৬০ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট শাখায় স্নাতক থাকতে হবে।বিস্তারিত জানার জন্য দয়া করে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।




বয়স >> ০১ জুলাই ২০২০ তারিখের হিসাবে বয়স হতে হবে ২৫-৩৫ বছরের মধ্যে৷




প্রার্থী বাছাই >> প্রার্থীদের বাছাই হবে অনলাইন পরীক্ষা এবং সাক্ষাত্কারের মাধ্যমে। অনলাইন টেস্টটি অক্টোবর / নভেম্বর মাসে ভারত জুড়ে বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানার জন্য দয়া করে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।




আবেদন পদ্ধতি >> আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক (পিএনবি) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন (লিঙ্কটি নীচে দেখুন)




আবেদন ফি >> প্রার্থীদের আবেদন ফি ৮০০ / – টাকা দিতে হবে ,ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং বা অন্য যে কোনও বিকল্প উপলব্ধ ব্যবহার করে অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। আরও তথ্যের জন্য সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।এসসি / এসটি / পিডাব্লুডি / প্রার্থীদের ক্ষেত্রে ১৭৫ টাকা দিতে হবে।



গুরুত্বপূর্ণ তারিখ >>

অনলাইন আবেদন শুরু হওয়ার তারিখ: ০৮ সেপ্টেম্বর  ২০২০

অনলাইন আবেদন শেষ হওয়ার তারিখ:২৯ সেপ্টেম্বর ২০২০

গুরুত্বপূর্ণ লিংক >>

অনলাইন আবেদন এর লিংক: এখানে ক্লিক করুন

বিজ্ঞপ্তি লিংক :এখানে ক্লিক করুন



Post a Comment

0 Comments