রজনীকান্তকে মুখ্যমন্ত্রী হিসেবে চাই তামিলনাড়ুর জেলায় জেলায় পোস্টার



রজনীকান্তকে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান জনতা। আর সেই কারণেই ভেলোর ও মাদুরাইয়ের পর তাঁর নামে পোস্টার পড়েছে কোয়েম্বাটোরেও। রজনী ভক্তদের একটাই আবেদন, তাঁদের রাজ্যেও রজনীকান্ত যেন পরিবর্তনের ঝড় তোলেন। পোস্টারে লেখা রয়েছে, বর্তমান রাজনীতিতে একমাত্র রজনীকান্তই পারবেন পরিবর্তন আনতে।




উল্লেখ্য, ২০১৭ সালেই রজনীকান্তের রাজনীতিতে প্রবেশের কথা শোনা গিয়েছিল। কিন্তু তারপর সেভাবে আর সক্রিয় হতে দেখা যায়নি তাঁকে। CAA নিয়েও মোদী সরকারের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। তখন অনেকেই ভেবেছিলেন যে হয়তো এবার বিজেপিতে যোগ দেবেন তিনি। কিন্তু এক সাংবাদিক বৈঠকে সেই জল্পনাও নস্যাৎ করে দিয়েছিলেন অভিনেতা নিজেই।



এ বছরের প্রথমদিকে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তিনি রাজনৈতিক দল ঘোষণা করলেও মুখ্যমন্ত্রী কোনওদিন হবেন না। তাঁর দল জিতলে অন্য কাউকে তিনি ওই পদের জন্য মনোনীত করবেন। তিনি শুধু তামিলনাড়ুর উন্নতি চান, এর বেশি আর কিছু না। তিনি বলেছিলেন, “জয়ললিতা ও করুণানিধির পর রাজ্যের রাজনীতিতে একটি শূন্যস্থান তৈরি হয়েছে। সেটি পূরণ করতে শিক্ষিত সমাজের এগিয়ে আসা উচিত।” দল গঠন করতে তরুণ প্রজন্মকে আহ্বান জানিয়েছেন তিনি।




যদিও রজনীকান্তকে মুখ্যমন্ত্রী পদে দেখতে চান ভক্তরা। তাঁদের আবেদন, রজনী আন্না তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়ে রাজ্যের দুর্নীতি সাফ করার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা নিতে পারবেন। পাশাপাশি কমল হাসান এখন দক্ষিণের রাজনীতির ময়দানে বেশ ভালরকমভাবে সক্রিয়। এবার রজনীকেও তাই সক্রিয় রাজনীতিতে চাইছেন ভক্তরা।




উল্লেখ্য, রজনীকান্ত রাজনীতিতে প্রবেশ করার পর জানিয়েছিলেন যে, তাঁর একমাত্র উদ্দেশ্য হল, তামিলনাড়ুতে দুর্নীতিমুক্ত সরকার গড়ে তোলা। রজনী মাক্কাল মান্দ্রামের সদস্যদের দাবি, তিনিই পারবেন রাজ্যের তরুণ প্রজন্মকে উদ্দীপ্ত করতে। তবে রজনীকান্তের এই পোস্টারের বিষয়ে অভিনেতা তথা রাজনীতিবিদ রজনীকান্ত কোনও মন্তব্য করেননি।


Post a Comment

0 Comments